October 24, 2024, 8:31 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

উত্তরায় ২০ হাজার পিস ইয়াবা উদ্বার – আটক-২  

মনির হোসেন জীবন / শফিকুল ইসলামঃ রাজধানীর উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টর এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ মাদককারবারি চক্রের দু’ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)র গোয়েন্দা- উত্তরা বিভাগ।

পুলিশ বলছে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মো: সুরুজ্জামান সুরুজ ও মো: শামীম সরকার। এসময় তাদের কাছ থেকে ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইমরান হোসেন মোল্লা এই মাদক বিরোধী অভিযানে নেতৃত্ব দেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে রাজধানী উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ এলাকায় অবৈধ মাদক উদ্বারের জন্য ঝটিকা অভিযান চালায় গোয়েন্দা পুলিশ ডিবি’র একটি টীম। অভিযানকালে তারা ২০ হাজার পিস ইয়াবাসহ মাদককারবারি চক্রের দু’ সদস্য মো: সুরুজ্জামান সুরুজ ও মো: শামীম সরকারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গোয়েন্দা পুলিশ বলছে, একটি সংঘবদ্ধ মাদকচক্র কক্সবাজার থেকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ঢাকায় নিয়ে আসছে এবং এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ডিবির একটি টীম উত্তরা ৬ নং সেক্টরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসে পূর্ব থেকে অবস্হান নেয় । পরে  পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা পালানোর সময় তাদেরকে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।তাদের বিরুদ্ধে ডিএমপির উত্তরা পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ডিবি পুলিশের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন